Canada

BIGGEST JOB FAIR IN CANADA 2023 – New Brunswick International Recruitment Event

কানাডা বিশ্বব্যাপী চাকরিপ্রার্থীদের জন্য সবচেয়ে জনপ্রিয় স্থানগুলির মধ্যে একটি। আগেই বলা হয়েছে, বিদেশী চাকরির সন্ধানকারীদের কানাডায় আসা এবং তাদের কানাডিয়ান স্বপ্ন বাস্তবায়নের জন্য কানাডিয়ান সরকার 2023 সালে পদক্ষেপ নিয়েছে। দ্রুত নিয়োগ এবং ওয়ার্ক পারমিটের জন্য নতুন অভিবাসন কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

কানাডার নিউ ব্রান্সউইক প্রদেশ (NB) বিদেশী প্রতিভা আকৃষ্ট করার জন্য যথেষ্ট প্রচেষ্টা করেছে। নিউ ব্রান্সউইকের আন্তর্জাতিক নিয়োগ ইভেন্টগুলি চাকরিপ্রার্থীদের জন্য একটি উচ্চস্বরে এবং সুস্পষ্ট বার্তা পাঠায়: NB আপনাকে ডাকছে। “এনবি ভার্চুয়াল রিক্রুটমেন্ট বিভিন্ন সেক্টর” হল সারা বিশ্ব থেকে পেশাদার, দক্ষ এবং অদক্ষ লোকদের আকর্ষণ করার আরেকটি উল্লেখযোগ্য প্রাদেশিক প্রচেষ্টা। এইটা

কানাডিয়ান চাকরি মেলা ঠিক কী?

“NB ভার্চুয়াল রিক্রুটমেন্ট বিভিন্ন সেক্টর” ইভেন্টটি কানাডায় আপনার সাধারণ চাকরি মেলা নয়, নামটিই বোঝায়। এটি একটি একজাতীয় প্ল্যাটফর্ম যা নিউ ব্রান্সউইক সরকার দ্বারা তৈরি করা হয়েছে অনেক শিল্প জুড়ে প্রদেশের চাকরি অনুসন্ধানকারী এবং কোম্পানিগুলির মধ্যে ব্যবধান পূরণ করার জন্য। কানাডায় তাদের ভার্চুয়াল জব ফেয়ারের মাধ্যমে, নিউ ব্রান্সউইক, একটি প্রদেশ যা তার অর্থনৈতিক জীবনীশক্তি এবং আমন্ত্রণমূলক জলবায়ুর জন্য পরিচিত, সারা বিশ্ব থেকে চাকরি সন্ধানকারীদের জন্য তার দরজা খুলে দেয়।

এই কানাডিয়ান চাকরি মেলা একটি ভার্চুয়াল নিয়োগ ইভেন্ট। প্রাথমিক নিবন্ধন থেকে শুরু করে ওয়ার্ক পারমিট পাওয়া পর্যন্ত সবকিছুই অনলাইনে করা হবে।

এনবি ভার্চুয়াল রিক্রুটমেন্ট ইভেন্ট জব সেক্টর

  • কৃষি
  • স্বাস্থ্যসেবা পেশা
  • বিক্রয় এবং খুচরা পেশা
  • প্রস্তুতকারী প্রতিষ্ঠান
  • শিল্প, সংস্কৃতি, বিনোদন পেশা
  • ক্রীড়া শিল্প
  • দক্ষ কাজে
  • পরিবহন পেশা এবং সরঞ্জাম অপারেটর
  • প্রাকৃতিক সম্পদ, এবং সংশ্লিষ্ট উৎপাদন পেশা
  • প্রাকৃতিক এবং ফলিত বিজ্ঞান এবং সম্পর্কিত পেশা
  • ব্যবসা, অর্থ, এবং প্রশাসনিক পেশা
  • আইন প্রণয়ন ও ব্যবস্থাপনা পেশা
  • শিক্ষা, আইন এবং সামাজিক পেশা

এই চাকরির সেক্টরগুলির মধ্যে রয়েছে ব্যবস্থাপনাগত পেশা, বিভিন্ন শিল্পে সুপারভাইজার, স্বাস্থ্যসেবা কর্মী, দক্ষ ট্রেড এবং অ-দক্ষ পেশা, ট্রাক ড্রাইভার, ডেলিভারি ড্রাইভার, ট্যাক্সি ড্রাইভার, কৃষি পেশা এবং আরও অনেক কিছু।

নিবন্ধন এবং নিয়োগ প্রক্রিয়া

আগেই বলা হয়েছে, এটি একটি অনলাইন নিয়োগ ইভেন্ট (চাকরি মেলা), তাই সকল আগ্রহী প্রার্থীদের চাকরি মেলার জন্য অনলাইনে নিবন্ধন করতে হবে। ইভেন্টের জন্য কোন নির্দিষ্ট তারিখ নেই। তাই আপনি সহজেই কানাডায় এই ভার্চুয়াল জব ফেয়ারের জন্য যেকোনো সময় নিবন্ধন করতে পারেন। এখানে নিবন্ধন করুন

রেজিস্ট্রেশন সম্পূর্ণ হলে, আপনার প্রোফাইল সেই চাকরি সেক্টরের সংশ্লিষ্ট নিয়োগকর্তাদের সাথে শেয়ার করা হবে। আপনি যদি নিয়োগকর্তার প্রয়োজনীয়তা পূরণ করেন, তাহলে নিয়োগকর্তার সাথে আপনার ইন্টারভিউ শিডিউল করার জন্য আপনি একটি ইমেল পাবেন। নির্বাচিত প্রার্থীরা চাকরির অফার পাবেন এবং ওয়ার্ক পারমিটের আবেদন প্রক্রিয়া শুরু হবে।

এই চাকরি মেলার জন্য প্রয়োজনীয়তা

এই চাকরি মেলার জন্য নিবন্ধন সম্পূর্ণ করতে, আপনাকে আপনার ব্যক্তিগত, শিক্ষাগত এবং পেশাগত বিবরণ সহ কিছু নথি আপলোড করতে হবে।

  1. আপনার জীবনবৃত্তান্ত (সঠিক কানাডিয়ান বিন্যাসে সিভি)
  2. ভাষা পরীক্ষার ফলাফল (যদি থাকে)
  3. শিক্ষাগত নথি – ECA (যদি আপনার থাকে)
  4. আপনার সঙ্গী/স্ত্রীর সিভি (যদি বিবাহিত)

তাই সেখানে আপনি এটি আছে, সব চাকরী সন্ধানকারী. “NB ভার্চুয়াল রিক্রুটমেন্ট বিভিন্ন সেক্টর” ইভেন্টটি কানাডায় আপনার ভবিষ্যত জীবনের একটি জাদু দরজার মতো। বিগ বসের ভূমিকা থেকে শুরু করে হ্যান্ডস-অন চাকরি, সবকিছুই এখানে। এবং কি অনুমান? আপনাকে কোথাও ভ্রমণ করতে হবে না – শুধু অনলাইনে এটি করুন। নিউ ব্রান্সউইক 2023 সালে কানাডার সবচেয়ে বড় চাকরি মেলার মাধ্যমে আপনাকে খোলা বাহুতে স্বাগত জানাতে প্রস্তুত।

uscanadavlog

Recent Posts

Canada LMIA Jobs For Foreigners| Canada Work Permit

কানাডিয়ান নিয়োগকর্তারা কানাডায় কাজ করার জন্য প্রার্থীদের “স্পন্সর” করেন না কিন্তু লেবার মার্কেট ইমপ্যাক্ট অ্যাসেসমেন্ট…

2 weeks ago

Canada Introduced New Work Permit Without LMIA – Innovation Stream Pilot

ইমিগ্রেশন, রিফিউজিস এবং সিটিজেনশিপ কানাডা (IRCC) সম্প্রতি অস্থায়ী বিদেশী কর্মীদের জন্য একটি নতুন "ইনোভেশন স্ট্রিম…

2 weeks ago

Lithuania Work Visa For Bangladeshi |US Canada Vlog

লিথুয়ানিয়া কাজের ভিসা আসল এবং সম্ভব? আপনার আগ্রহ লিথুয়ানিয়ায় ওয়ার্ক পারমিট, লিথুয়ানিয়াতে কর্মসংস্থানের সুযোগ অন্বেষণ,…

2 weeks ago

SuperShop Jobs in New Zealand – Visa Sponsorship in 2024

তারা দেশের অভ্যন্তরে এবং নিউজিল্যান্ডের বাইরে থেকে বিদেশিদেরও কর্মী নিয়োগ করে। সাধারণ কিছু কাজের ধরন…

3 weeks ago

New Zealand Style Resume and Cover Letter Sample Format

সিভি এবং কভার লেটার প্রার্থীকে নিয়োগকারী পরিচালকদের সাথে পরিচয় করিয়ে দিতে দেয়। একটি সংগঠিত এবং…

4 weeks ago

Designated Employers in New Brunswick 2024 – Atlantic Immigration Program

আটলান্টিক ইমিগ্রেশন প্রোগ্রাম একটি কানাডিয়ান ইমিগ্রেশন প্রোগ্রাম যা বিশেষভাবে দক্ষ কর্মীদের জন্য ডিজাইন করা হয়েছে।…

1 month ago

This website uses cookies.