WORK VISA

High Salary Driver Job Recruitment in Abu Dhabi 2024

আপনি কি আবুধাবিতে গিয়ে একেবারে নতুন রোমাঞ্চকর ক্যারিয়ার শুরু করতে প্রস্তুত? এই উত্তেজনাপূর্ণ মহানগরে ড্রাইভিং পজিশনের সমস্ত তথ্য রয়েছে যা আপনাকে চাকরির জন্য সাহায্য করবে। আবুধাবিতে উচ্চ-বেতনে ড্রাইভার চাকরি আপনার অভিজ্ঞতার স্তর নির্বিশেষে, আবুধাবিতে চালকের চাকরির জন্য বিস্তৃত সুযোগ অফার করে।

আবুধাবিতে উচ্চ-বেতনে ড্রাইভার চাকরি সুবিধা

  • আবুধাবিতে চালকরা আবহাওয়া সম্পর্কে উদ্বিগ্ন না হয়ে দীর্ঘ সময় কাজ করতে পারে কারণ এটি সাধারণত অত্যন্ত মনোরম।
  • যে কেউ এই পদগুলির জন্য আবেদন করতে পারে কারণ আবুধাবিতে ট্যাক্সি চালানোর জন্য ড্রাইভিং লাইসেন্সের প্রয়োজন নেই।
  • যেহেতু আবুধাবিতে জীবনযাত্রার ব্যয় অনেক কম, চালকরা তাদের আয়ের একটি বড় পরিমাণ আলাদা করে রাখতে পারেন।
  • আবুধাবিতে, চালকের অবস্থানে অগ্রসর হওয়ার অনেক উপায় রয়েছে যা প্রশিক্ষণ এবং উন্নয়নের সুযোগ প্রদান করে এমন কয়েকটি ব্যবসার জন্য ধন্যবাদ।

ড্রাইভার চাকরি আবেদনের নির্দেশিকা

  1. আপনার বসবাসের দেশ থেকে আপনার বর্তমান ড্রাইভারের লাইসেন্স আছে কিনা তা যাচাই করুন। আপনি যখন আবুধাবিতে চালকের চাকরির জন্য আবেদন করেন, আপনাকে অবশ্যই এটি উপস্থাপন করতে হবে।
  2. আবুধাবিতে কিছু ড্রাইভিং দক্ষতা আছে. শহরের রাস্তাঘাট এবং ট্রাফিক প্রবাহ কেমন তা জেনে আপনি উপকৃত হবেন।
  3. একটি প্রতিরক্ষামূলক ড্রাইভিং কোর্সে নথিভুক্ত করে কীভাবে রাস্তায় ঝুঁকি এড়াতে হয় তা শিখুন।
  4. আবুধাবিতে ড্রাইভিং পজিশনের জন্য আবেদন করার আগে, একটি মেডিকেল পরীক্ষা নিন। এটি এই কারণে যে শহরে গাড়ি চালানোর জন্য ভাল শারীরিক স্বাস্থ্য প্রয়োজন।
  5. আপনি যখন আবুধাবিতে চালকের চাকরির জন্য আবেদন করেন, তখন সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র অন্তর্ভুক্ত করতে ভুলবেন না। আপনার জীবনবৃত্তান্ত, ড্রাইভিং লাইসেন্স এবং স্বাস্থ্য শংসাপত্র এই কাগজগুলির মধ্যে রয়েছে।

আবুধাবিতে উচ্চ-বেতনে ড্রাইভার চাকরি জন্য যোগ্যতা

  • সংখ্যাগরিষ্ঠদের বয়স 21।
  • সংযুক্ত আরব আমিরাতের জন্য একটি বৈধ ড্রাইভিং লাইসেন্স আছে
  • একটি দাগহীন ড্রাইভিং রেকর্ড অধিকারী
  • কথ্য এবং লিখিত উভয় ইংরেজির একটি কমান্ড আছে
  • বড় জিনিস তুলতে সক্ষম হওয়া এবং শারীরিকভাবে ফিট হওয়া
  • এমনকি সপ্তাহান্তে প্রচুর ওভারটাইম দেওয়ার জন্য প্রস্তুত থাকুন।

আবুধাবিতে উচ্চ-বেতনে ড্রাইভার পদের জন্য কীভাবে আবেদন করবেন

প্রথমত, কোন ব্যবসা চালক নিয়োগ করছে তা খুঁজে বের করুন। আপনার হোমওয়ার্ক করা এবং আপনার জন্য সেরা কোম্পানি বেছে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আবু ধাবিতে অনেক ব্যবসা চালকের চাকরি অফার করে।

দ্বিতীয়ত: আপনার আবেদন জমা দিন এবং জীবনবৃত্তান্ত. একবার আপনি এমন একটি কোম্পানি খুঁজে পেলেন যা আপনার আগ্রহের, আপনার জীবনবৃত্তান্ত এবং আবেদন পাঠাতে ভুলবেন না যাতে তারা আপনার শংসাপত্রগুলি পরীক্ষা করতে পারে।

তৃতীয়ত: সাক্ষাত্কারের জন্য দেখান। যদি আপনার যোগ্যতা প্রতিষ্ঠানের প্রয়োজনীয়তার সাথে মেলে, তাহলে সম্ভবত আপনাকে একটি ইন্টারভিউতে আমন্ত্রণ জানানো হবে যাতে তারা আপনাকে আরও ভালোভাবে জানতে পারে।

চতুর্থ ধাপ: আপনার প্রশিক্ষণ শেষ করুন। এই পর্যায়ের জন্য প্রস্তুত থাকুন কারণ বেশিরভাগ নিয়োগকর্তা আপনাকে কর্মসংস্থান শুরু করার আগে প্রশিক্ষণ নিতে বলবে।

আবুধাবিতে শীর্ষ ড্রাইভিং অবস্থান

বাস পরিচালক:

আবুধাবিতে, অনেক বাস ড্রাইভিং পজিশন পাওয়া যায়। সমস্ত বাস চালকের অবশ্যই একটি বর্তমান UAE ড্রাইভিং লাইসেন্স এবং একটি দাগহীন ড্রাইভিং রেকর্ড থাকতে হবে, যদিও অবস্থানের উপর নির্ভর করে মানগুলি পরিবর্তিত হয়। আবুধাবিতে, বেশিরভাগ বাস চালকের পেশাগুলি শহরের আশেপাশের দর্শক বা বাসিন্দাদের দেখায়। এই অবস্থানগুলি সাধারণত শহরের একটি শক্তিশালী বোঝার এবং শক্তিশালী গ্রাহক পরিষেবা ক্ষমতার জন্য আহ্বান করে। কিছু বাস ড্রাইভার বাণিজ্যিক ব্যবসার জন্য কাজ করার সময় কর্মস্থলে এবং অন্যান্য এলাকায় স্টাফ সদস্যদের শাটল করে। বিভিন্ন যোগ্যতা, যেমন একটি বাণিজ্যিক ড্রাইভিং লাইসেন্স, নির্দিষ্ট পদের জন্য প্রয়োজন হতে পারে।

চালক:

আবুধাবিতে সবচেয়ে চাওয়া-পাওয়া কিছু পদ হল একজন চালকের। কারণ জীবনযাত্রার ব্যয় অনেক বেশি। অনেক আবুধাবির বাসিন্দা শহরের পাবলিক ট্রানজিট সিস্টেম ব্যবহার না করে বা তাদের ব্যস্ত জীবনযাত্রার কারণে নিজেরাই গাড়ি চালানোর পরিবর্তে তাদের গাড়ি চালানোর জন্য চালক ভাড়া করা বেছে নেয়। আবুধাবিতে, কর্পোরেট ড্রাইভার থেকে এক্সিকিউটিভদের জন্য প্রাইভেট ড্রাইভার থেকে ভিআইপিদের জন্য বিভিন্ন ধরণের চালকের চাকরি পাওয়া যায়। চাফাররা স্বাধীন ঠিকাদার, ট্যুর অপারেটর বা হোটেল চেইন হিসাবেও কাজ করতে পারে।

উবার ড্রাইভার:

আপনি ভাগ্যবান যদি আপনি আবুধাবিতে চালকের চাকরি খুঁজছেন। শহরে অসংখ্য ট্যাক্সি ফার্ম রয়েছে যারা সবসময় নতুন ড্রাইভার নিয়োগ করছে। আবুধাবিতে ট্যাক্সি ড্রাইভার হিসাবে কাজ করার জন্য আপনাকে অবশ্যই কমপক্ষে 21 বছর বয়সী হতে হবে এবং বর্তমান সংযুক্ত আরব আমিরাতের চালকের লাইসেন্স থাকতে হবে। এছাড়াও একটি পরিষ্কার ব্যাকগ্রাউন্ড চেক এবং একটি ড্রাগ পরীক্ষা প্রয়োজন। নিযুক্ত হওয়ার পরে, আপনার নতুন কোম্পানি আপনাকে প্রশিক্ষণের মাধ্যমে রাখবে। আবুধাবিতে অর্থোপার্জনের একটি চমৎকার উপায় হল একজন ক্যাব চালক। সারা বিশ্ব থেকে নতুন লোকেদের সাথে দেখা করা এবং ড্রাইভারের আসন থেকে শহরের অভিজ্ঞতা অর্জন করা। উপরন্তু, আপনি নিজের ঘন্টা এবং শ্রমের পরিমাণ চয়ন করতে পারেন।

uscanadavlog

Recent Posts

Canada LMIA Jobs For Foreigners| Canada Work Permit

কানাডিয়ান নিয়োগকর্তারা কানাডায় কাজ করার জন্য প্রার্থীদের “স্পন্সর” করেন না কিন্তু লেবার মার্কেট ইমপ্যাক্ট অ্যাসেসমেন্ট…

5 days ago

Canada Introduced New Work Permit Without LMIA – Innovation Stream Pilot

ইমিগ্রেশন, রিফিউজিস এবং সিটিজেনশিপ কানাডা (IRCC) সম্প্রতি অস্থায়ী বিদেশী কর্মীদের জন্য একটি নতুন "ইনোভেশন স্ট্রিম…

1 week ago

Lithuania Work Visa For Bangladeshi |US Canada Vlog

লিথুয়ানিয়া কাজের ভিসা আসল এবং সম্ভব? আপনার আগ্রহ লিথুয়ানিয়ায় ওয়ার্ক পারমিট, লিথুয়ানিয়াতে কর্মসংস্থানের সুযোগ অন্বেষণ,…

1 week ago

SuperShop Jobs in New Zealand – Visa Sponsorship in 2024

তারা দেশের অভ্যন্তরে এবং নিউজিল্যান্ডের বাইরে থেকে বিদেশিদেরও কর্মী নিয়োগ করে। সাধারণ কিছু কাজের ধরন…

2 weeks ago

New Zealand Style Resume and Cover Letter Sample Format

সিভি এবং কভার লেটার প্রার্থীকে নিয়োগকারী পরিচালকদের সাথে পরিচয় করিয়ে দিতে দেয়। একটি সংগঠিত এবং…

3 weeks ago

Designated Employers in New Brunswick 2024 – Atlantic Immigration Program

আটলান্টিক ইমিগ্রেশন প্রোগ্রাম একটি কানাডিয়ান ইমিগ্রেশন প্রোগ্রাম যা বিশেষভাবে দক্ষ কর্মীদের জন্য ডিজাইন করা হয়েছে।…

1 month ago

This website uses cookies.