Canada

Canada NOVA SCOTIA Designated Employers List | USCanadaVlog

অবশেষে অপেক্ষার পালা শেষ। 2023 সালে আটলান্টিক ইমিগ্রেশন প্রোগ্রামের জন্য Nova Scotia-এর মনোনীত নিয়োগকারীদের সবচেয়ে আপডেট করা তালিকা এখানে রয়েছে।

আটলান্টিক ইমিগ্রেশন প্রোগ্রাম (AIP) হল পুরানো আটলান্টিক ইমিগ্রেশন পাইলট প্রোগ্রাম AIPP এর একটি স্থায়ী সংস্করণ। এখন AIP 4টি আটলান্টিক প্রদেশ নোভা স্কটিয়া, নিউফাউন্ডল্যান্ড এবং ল্যাব্রাডর, নিউ ব্রান্সউইক এবং প্রিন্স এডওয়ার্ড দ্বীপে সেবা দিচ্ছে। এই চারটি প্রদেশের মনোনীত নিয়োগকর্তারা শ্রম ঘাটতির সমস্যা পূরণ করতে আটলান্টিক ইমিগ্রেশন প্রোগ্রামের অধীনে দক্ষ কর্মী এবং আন্তর্জাতিক স্নাতক নিয়োগ করতে পারেন।

এটি একটি নিয়োগকর্তা-চালিত প্রোগ্রাম, যার অর্থ আপনার অভিবাসন প্রক্রিয়ার জন্য প্রাথমিক আবেদনটি অবশ্যই আপনার নিয়োগকর্তাকে জমা দিতে হবে যিনি একটি চাকরির প্রস্তাব করছেন। কিন্তু প্রত্যেক নিয়োগকর্তা আটলান্টিক ইমিগ্রেশন প্রোগ্রাম AIP এর অধীনে চাকরির অফার দিতে পারেন না।

যে কোন বিদেশী কর্মী নিয়োগের জন্য, নিয়োগকর্তারা যে প্রদেশে অবস্থান করছেন তার দ্বারা মনোনীত হতে হবে। আমরা ইতিমধ্যে নিউফাউন্ডল্যান্ড এবং ল্যাব্রাডর দ্বারা প্রকাশিত মনোনীত নিয়োগকর্তাদের তালিকা দেখেছি।

এখন নোভা স্কোটিয়াতে মনোনীত নিয়োগকর্তাদের তালিকা প্রকাশ করা হয়েছে। এই নিয়োগকর্তারা AIP-এর অধীনে বিদেশী কর্মী নিয়োগের জন্য Nova Scotia প্রাদেশিক অভিবাসনের সাথে নিবন্ধিত।

নোভা স্কোটিয়া, কানাডার মনোনীত নিয়োগকর্তাদের আপডেট করা তালিকা

যেকোন নিয়োগকর্তা আবেদনকারীর অবস্থান অনুমোদন করলে, আবেদনকারী কানাডার ফেডারেল ইমিগ্রেশন ইমিগ্রেশন রিফিউজিস এবং সিটিজেনশিপ কানাডায় কানাডার স্থায়ী রেসিডেন্সি পিআর-এর জন্য সরাসরি আবেদন করতে পারবেন।

অস্থায়ী ওয়ার্ক পারমিট

আবেদনকারীর PR আবেদন প্রক্রিয়াধীন থাকাকালীন, যার জন্য প্রায় 18 মাস সময় লাগে, একজন আবেদনকারী নোভা স্কোটিয়া প্রাদেশিক ইমিগ্রেশনকে একটি অস্থায়ী ওয়ার্ক পারমিটের জন্য জিজ্ঞাসা করতে পারেন। যা আবেদনকারীদের এবং তাদের পরিবারকে কানাডায় এসে তাদের চাকরি শুরু করতে দেয়।

uscanadavlog

Recent Posts

Canada New Pilot Program for Caregiver | USCanadavlog

কানাডা কানাডার বিদ্যমান হোম চাইল্ড কেয়ার প্রোভাইডার পাইলট এবং হোম সাপোর্ট ওয়ার্কার পাইলটের কাছে আসার…

4 months ago

Apple Picker Jobs in Canada for Foreigners 2024 |USCanadaVlog

অ্যাপল বাছাই বা ফল বাছাইয়ের কাজগুলি কানাডার শীর্ষ কৃষি কাজের মধ্যে রয়েছে কারণ তারা বিদেশী…

4 months ago

Canada Agricultural Stream 2024 FREE Agriculture Visa | USCanadaVlog

আপনি কি একজন খামার শ্রমিক হিসাবে কানাডায় অভিবাসন করতে চান? আপনি একজন দক্ষ কৃষক, একজন…

4 months ago

Canada LMIA Jobs For Foreigners| Canada Work Permit

কানাডিয়ান নিয়োগকর্তারা কানাডায় কাজ করার জন্য প্রার্থীদের “স্পন্সর” করেন না কিন্তু লেবার মার্কেট ইমপ্যাক্ট অ্যাসেসমেন্ট…

5 months ago

Canada Introduced New Work Permit Without LMIA – Innovation Stream Pilot

ইমিগ্রেশন, রিফিউজিস এবং সিটিজেনশিপ কানাডা (IRCC) সম্প্রতি অস্থায়ী বিদেশী কর্মীদের জন্য একটি নতুন "ইনোভেশন স্ট্রিম…

5 months ago

Lithuania Work Visa For Bangladeshi |US Canada Vlog

লিথুয়ানিয়া কাজের ভিসা আসল এবং সম্ভব? আপনার আগ্রহ লিথুয়ানিয়ায় ওয়ার্ক পারমিট, লিথুয়ানিয়াতে কর্মসংস্থানের সুযোগ অন্বেষণ,…

5 months ago

This website uses cookies.