Canada

Canada British Columbia 390 Licensed Foreign Worker Recruiters Govt. Approved | USCanadaVlog

আপনি কি ব্রিটিশ কলম্বিয়া, কানাডায় চাকরি খুঁজছেন, কিন্তু আপনি একজন বিদেশী কর্মী? ব্রিটিশ কলাম্বিয়াতে লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারীরা চাকরি খোঁজার এবং কানাডায় স্থানান্তরিত করার জটিল প্রক্রিয়ার মাধ্যমে আন্তর্জাতিক চাকরিপ্রার্থীদের সাহায্য করতে পারে।

লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারীরা কি করে?


লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারীরা হলেন পেশাদার যারা ব্রিটিশ কলাম্বিয়ার কোম্পানিগুলিকে বিদেশী কর্মীদের খুঁজে পেতে এবং নিয়োগে সহায়তা করতে বিশেষজ্ঞ। তারা অন্যান্য দেশের দক্ষ শ্রমিকদের প্রদেশে কাজের সুযোগের সাথে সংযুক্ত করার জন্য কাজ করে। এটি কর্মী এবং নিয়োগকর্তা উভয়ের জন্য একটি দুর্দান্ত সুযোগ হতে পারে, কারণ এটি কোম্পানিগুলিকে নির্দিষ্ট দক্ষতার শূন্যতা পূরণ করতে এবং কর্মীদের নতুন অভিজ্ঞতা অর্জন করতে এবং তাদের পেশাদার দিগন্তকে প্রসারিত করতে দেয়।

এই নিয়োগকারীরা ব্রিটিশ কলাম্বিয়া সরকার দ্বারা লাইসেন্সপ্রাপ্ত এবং তারা শ্রমিক এবং কোম্পানি উভয়ের অধিকার এবং স্বার্থ সুরক্ষিত আছে তা নিশ্চিত করার জন্য কঠোর প্রবিধান এবং নির্দেশিকা অনুসরণ করে।

এই নিয়োগকারীরা বিদেশী কর্মীদের ওয়ার্ক পারমিটের জন্য আবেদন করতে এবং অন্যান্য আইনি প্রয়োজনীয়তা পূরণ করতে সাহায্য করতে পারে। তারা আবাসন, পরিবহন, এবং ব্রিটিশ কলাম্বিয়ায় যাওয়ার সময় একজন নবাগতদের মুখোমুখি হওয়া অন্যান্য চ্যালেঞ্জগুলির ক্ষেত্রে চাকরি প্রার্থীদের নির্দেশিকা এবং সহায়তা প্রদান করে।

কেন লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারী বেছে নেয়?

লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারী নির্বাচন করার অনেক সুবিধা রয়েছে। তাদের কাজের সুযোগের বিস্তৃত পরিসরে অ্যাক্সেস রয়েছে এবং চাকরিপ্রার্থীদের সঠিক নিয়োগকর্তার কাছে পেতে সাহায্য করতে পারে। তাদের কানাডিয়ান শ্রম বাজার সম্পর্কেও গভীর ধারণা রয়েছে এবং কীভাবে এটির মধ্য দিয়ে যেতে হবে সে সম্পর্কে তারা চাকরিপ্রার্থীদের মূল্যবান পরামর্শ এবং নির্দেশনা দিতে পারে।

উপরন্তু, লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মীদের একটি খ্যাতি বজায় রাখা আছে এবং তাই তারা নিশ্চিত করতে কাজ করবে যে নিয়োগ প্রক্রিয়াটি কর্মী এবং নিয়োগকর্তা উভয়ের জন্যই ন্যায্য এবং স্বচ্ছ।

বিদেশী কর্মী নিয়োগকারীর লাইসেন্স চেক করার উপায়


একজন বিদেশী কর্মী নিয়োগকারীকে অবশ্যই প্রাদেশিক সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্বারা লাইসেন্সপ্রাপ্ত এবং অনুমোদিত হতে হবে। নিয়োগকারী তাদের কর্মের জন্য দায়ী করা হয়. সুতরাং, বিদেশী কর্মী নিয়োগকারীর সাথে জড়িত হওয়ার আগে তাদের লাইসেন্স যাচাই করা গুরুত্বপূর্ণ। আপনি তাদের লাইসেন্স নম্বর চাইতে পারেন, এটি জারি করা সরকারী সংস্থার সাথে এটি পরীক্ষা করতে পারেন বা এটি বৈধ কিনা তা নিশ্চিত করতে আপনি অনলাইনে চেক করতে পারেন।

একজন বিদেশী কর্মী নিয়োগকারীর লাইসেন্স চেক করার মাধ্যমে, আপনি নিশ্চিন্ত থাকতে পারেন যে আপনি একজন পেশাদারের সাথে কাজ করছেন যিনি আপনাকে চাকরি খুঁজে পেতে সাহায্য করার জন্য নিবেদিত এবং আপনার অধিকার এবং সর্বোত্তম স্বার্থ সুরক্ষিত।

আপনার রেফারেন্সের জন্য, নীচে একজন বিদেশী কর্মী নিয়োগকারীর লাইসেন্সের নমুনার একটি চিত্র রয়েছে।

ব্রিটিশ কলাম্বিয়া, কানাডায় লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারীকে কীভাবে খুঁজে পাবেন?

ব্রিটিশ কলাম্বিয়াতে লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারী খুঁজে পাওয়া সহজ। ব্রিটিশ কলাম্বিয়া সরকার 390 লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারীদের একটি তালিকা প্রকাশ করেছে। এই সমস্ত ব্রিটিশ কলাম্বিয়ার নিয়োগকর্তাদের জন্য আন্তর্জাতিক প্রতিভা নিয়োগের জন্য অনুমোদিত।

নীচে, আপনি বিদেশী কর্মী নিয়োগকারীদের সবচেয়ে আপডেট করা তালিকা দেখতে ব্রিটিশ কলাম্বিয়া প্রাদেশিক সরকারের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন।

LIST OF FOREIGN WORKER RECRUITERS IN B.C. CANADA

আপনি যদি একজন বিদেশী কর্মী হন (একজন আন্তর্জাতিক প্রার্থী) ব্রিটিশ কলাম্বিয়া, কানাডায় চাকরি খুঁজছেন, লাইসেন্সপ্রাপ্ত বিদেশী কর্মী নিয়োগকারীরা একটি দুর্দান্ত সম্পদ হতে পারে। তারা আপনাকে একটি চাকরি খুঁজে পেতে, স্থানান্তরিত করতে এবং প্রয়োজনীয় পারমিট এবং সমস্ত আইনি প্রয়োজনীয়তা প্রাপ্তিতে সাহায্য করতে পারে। বিভিন্ন নিয়োগকারীরা বিভিন্ন চাকরির শিল্পে কাজ করে। আপনার দায়িত্ব হল নিয়োগকারীকে যাচাই করা এবং আপনার জন্য সঠিক একজনকে বেছে নেওয়া যে আপনাকে কানাডায় স্বপ্নের চাকরি পেতে পারে।

uscanadavlog

Recent Posts

Canada New Pilot Program for Caregiver | USCanadavlog

কানাডা কানাডার বিদ্যমান হোম চাইল্ড কেয়ার প্রোভাইডার পাইলট এবং হোম সাপোর্ট ওয়ার্কার পাইলটের কাছে আসার…

2 weeks ago

Apple Picker Jobs in Canada for Foreigners 2024 |USCanadaVlog

অ্যাপল বাছাই বা ফল বাছাইয়ের কাজগুলি কানাডার শীর্ষ কৃষি কাজের মধ্যে রয়েছে কারণ তারা বিদেশী…

3 weeks ago

Canada Agricultural Stream 2024 FREE Agriculture Visa | USCanadaVlog

আপনি কি একজন খামার শ্রমিক হিসাবে কানাডায় অভিবাসন করতে চান? আপনি একজন দক্ষ কৃষক, একজন…

4 weeks ago

Canada LMIA Jobs For Foreigners| Canada Work Permit

কানাডিয়ান নিয়োগকর্তারা কানাডায় কাজ করার জন্য প্রার্থীদের “স্পন্সর” করেন না কিন্তু লেবার মার্কেট ইমপ্যাক্ট অ্যাসেসমেন্ট…

2 months ago

Canada Introduced New Work Permit Without LMIA – Innovation Stream Pilot

ইমিগ্রেশন, রিফিউজিস এবং সিটিজেনশিপ কানাডা (IRCC) সম্প্রতি অস্থায়ী বিদেশী কর্মীদের জন্য একটি নতুন "ইনোভেশন স্ট্রিম…

2 months ago

Lithuania Work Visa For Bangladeshi |US Canada Vlog

লিথুয়ানিয়া কাজের ভিসা আসল এবং সম্ভব? আপনার আগ্রহ লিথুয়ানিয়ায় ওয়ার্ক পারমিট, লিথুয়ানিয়াতে কর্মসংস্থানের সুযোগ অন্বেষণ,…

2 months ago

This website uses cookies.