Canada

Quebec’s new In-demand Occupations list for 2022 | BEST 10 JOBS | USCANADAVLOG

কুইবেক LMIA পেশার সুবিধাজনক একটি নতুন তালিকা প্রকাশ করেছে। এগুলি কানাডার কুইবেক প্রদেশে উচ্চ-চাহিদার পেশা। অস্থায়ী বিদেশী কর্মী নিয়োগের আগে নিয়োগকর্তারা যে বিজ্ঞাপন দিয়েছেন বা সত্যিকারের প্রচেষ্টা করেছেন তা প্রমাণ করা বাধ্যতামূলক নয়। মন্ত্রণালয় এখন এই তালিকায় আরও 47টি পেশা যুক্ত করেছে, তাই মোট পেশার সংখ্যা 181 থেকে বেড়ে 228 হয়েছে। সংক্ষেপে, এগুলি কুইবেকের চাহিদা-মাফিক পেশা। এই তালিকাটি 2022-থেকে 23 পর্যন্ত প্রযোজ্য হবে।

কুইবেক মিনিস্ট্রি অফ ইমিগ্রেশন চাকরির একটি তালিকা প্রকাশ করে যার জন্য অস্থায়ী বিদেশী কর্মী নিয়োগ করতে চাওয়া সংস্থাগুলি বছরে একবার একটি সুবিন্যস্ত লেবার মার্কেট ইমপ্যাক্ট অ্যাসেসমেন্ট (LMIA) প্রক্রিয়া থেকে উপকৃত হয়। এই তালিকাটি 24 ফেব্রুয়ারি প্রকাশ করা হয়। এই তালিকার উদ্দেশ্য হল প্রদেশে অস্থায়ী বিদেশী কর্মীদের প্রবেশের পথ বেঁধে দেওয়া যাতে শিল্পগুলিতে গুরুতর শ্রমের ঘাটতি রয়েছে। এটি এমন সংস্থাগুলিকে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে যারা কানাডিয়ান বা স্থায়ী বাসিন্দা কর্মীদের দিয়ে কর্মসংস্থানের সুযোগ পূরণ করতে অক্ষম৷

Also Read: IELTS ছাড়া কানাডার জন্য আবেদন করুন

নতুন শ্রমের চাহিদা বাড়ার সাথে সাথে প্রদেশে আরও অভিবাসীদের আসার অনুমতি দেওয়ার জন্য কুইবেক সরকার সক্রিয়ভাবে তার অভিবাসন বিধিমালা সংশোধন করেছে। 2026 সালের মধ্যে, কুইবেক সরকার আশা করে যে নতুনরা, প্রধানত অস্থায়ী আন্তর্জাতিক কর্মীরা, 22% চাকরির শূন্যপদ পূরণ করবে।

কুইবেক প্রদেশে LMIA প্রক্রিয়া খুব দ্রুত

কুইবেকের নিয়োগকর্তারা যারা নির্দিষ্ট চাকরির পদের জন্য অস্থায়ী বিদেশী কর্মচারীদের নিয়োগ করেন তাদের অবশ্যই একটি LMIA-এর জন্য আবেদন করতে হবে, তবে তাদের কাছে অনেক সহজ এবং দ্রুত নিয়োগ প্রক্রিয়ার অ্যাক্সেস রয়েছে।

কানাডিয়ান নিয়োগকর্তা যারা অস্থায়ী বিদেশী কর্মচারী নিয়োগ করেন তাদের অবশ্যই দেখাতে হবে যে তারা একটি LMIA-এর জন্য আবেদন করার আগে একটি উন্মুক্ত অবস্থানের বিজ্ঞাপন দিয়েছেন এবং তাদের নিয়োগের প্রচেষ্টার প্রমাণ দিতে হবে।

এই প্রচেষ্টাগুলির মধ্যে কমপক্ষে 28 দিনের জন্য চাকরি পোস্ট করা এবং কানাডার সরকারকে দেখানোর জন্য যোগ্য প্রার্থীদের সাক্ষাত্কার নেওয়া অন্তর্ভুক্ত থাকতে পারে যে কোনও কানাডিয়ান নাগরিক বা স্থায়ী বাসিন্দা পদটি পূরণ করতে প্রস্তুত, ইচ্ছুক বা সক্ষম নয়, যা একজন বিদেশী কর্মী নিয়োগের প্রয়োজন হবে।

তালিকায় কোন কাজগুলো সহজে পাওয়া যায়?

NOC কোড সহ 228 টি কাজের সম্পূর্ণ তালিকা পেতে, এখনই এই লিঙ্কে ক্লিক করুন

তালিকা থেকে সেরা 10টি চাকরি পেতে অনুগ্রহ করে নীচের তালিকাটি অনুসরণ করুন:

NOC 6321, Title: CHEF

Also Read: কে কানাডায় ওপেন ওয়ার্ক পারমিট পেতে পারে?

Chefs এই মুহূর্তে কানাডার কুইবেক এ CHEFS  দের চাকরি চাহিদা অনেক। এই মুহূর্তে  এই চাকরির বাৎসরিক গড় বেতন $61,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $29 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 6321 CHEFS চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে  ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 9213, Title: Supervisors, food and beverage processing

এই মুহূর্তে কানাডার কুইবেক এ এই চাকরির চাহিদা অনেক। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $35000 থেকে $62,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $15.38 TO $38.46 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 9213 Supervisors, food and beverage processing চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 7321, Title: Motor vehicle, truck and bus mechanics and repairers

Also Read: 2022 সালে কানাডা আসার সবচেয়ে সহজ উপায়

এই মুহূর্তে কানাডার কুইবেক মেকানিক দের প্রচুর চাহিদা। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $71,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $18-$31 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 7321 চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 7313, Title: Refrigeration and air conditioning mechanics

এই মুহূর্তে কানাডার কুইবেক মেকানিক-এর চাকরির সুযোগ এখন প্রচুর এমন প্রতি বছরে তা বেড়ে যাচ্ছে। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $50,000-$75,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $28-$33 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 7313 চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 7312, Title: Heavy equipment mechanics

এই মুহূর্তে কানাডার কুইবেক এই মেকানিকদের জন্য এই মুহূর্তে প্রচুর সুযোগ রয়েছে। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $58,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $29.90 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 7312 চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 7251, Title: Plumbers

Also Read: কানাডা এই 10টি পেশায় প্রচুর কর্মী নিয়োগ করছে

এই মুহূর্তে কানাডার কুইবেক সব সময় প্রচুর চাহিদা বরংচ প্রতিবছর এখন আরও বেড়ে চলেছে। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $45,000-$70,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $20.21-$41.30 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 7251 চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 6311, Title: Foodservice supervisors

এই মুহূর্তে কানাডার কুইবেক রেস্টুরেন্ট ব্যবসা প্রচন্ড জমজমাট তাই এদের চাহিদা প্রচুর। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $25,000-$35,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $13-$24 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 6311 চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 2175, Title: Web designers and developers

Also Read: কিভাবে আসল কাজের অফার সনাক্ত করবেন?

এই মুহূর্তে কানাডার কুইবেক ওয়েব ডেভলপারদের প্রচন্ড চাহিদা চলছে। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $50,000-$75,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $18-$42 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 2175 চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 6314, Title: Information and customer service supervisors

Also Read: কানাডায় 1 মিলিয়ন চাকরির পোস্ট খোলা আছে

এই মুহূর্তে কানাডার কুইবেক কাস্টমার সার্ভিস JOB গুলোর চাহিদা সব সময় অনেক। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $49,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $18.52-$37.50 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 6314 চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

NOC 0631, Title: Restaurant and food service managers

Also Read: আপনার নিয়োগকর্তার জন্য একটি নিখুঁত পেশাদার ইমেল কিভাবে লিখবেন?

এই মুহূর্তে কানাডার কুইবেক রেস্টুরেন্ট ব্যবসার ম্যানেজার হিসেবে আসতে চাইলে এক্ষুনি এপ্লাই করুন। এই মুহূর্তে এই চাকরির বাৎসরিক গড় বেতন $39,000-$56,000 কানাডিয়ান ডলার আর প্রতি ঘন্টায় গড়ে $15-$39.42 ডলার এর মত আয় করতে পারবেন। NOC 0631 চাকরি খুঁজতে নিন্মোক্ত লিংকে ক্লিক করুন :

  1. JOB BANK
  2. INDEED.CA

uscanadavlog

Recent Posts

Canada LMIA Jobs For Foreigners| Canada Work Permit

কানাডিয়ান নিয়োগকর্তারা কানাডায় কাজ করার জন্য প্রার্থীদের “স্পন্সর” করেন না কিন্তু লেবার মার্কেট ইমপ্যাক্ট অ্যাসেসমেন্ট…

1 week ago

Canada Introduced New Work Permit Without LMIA – Innovation Stream Pilot

ইমিগ্রেশন, রিফিউজিস এবং সিটিজেনশিপ কানাডা (IRCC) সম্প্রতি অস্থায়ী বিদেশী কর্মীদের জন্য একটি নতুন "ইনোভেশন স্ট্রিম…

2 weeks ago

Lithuania Work Visa For Bangladeshi |US Canada Vlog

লিথুয়ানিয়া কাজের ভিসা আসল এবং সম্ভব? আপনার আগ্রহ লিথুয়ানিয়ায় ওয়ার্ক পারমিট, লিথুয়ানিয়াতে কর্মসংস্থানের সুযোগ অন্বেষণ,…

2 weeks ago

SuperShop Jobs in New Zealand – Visa Sponsorship in 2024

তারা দেশের অভ্যন্তরে এবং নিউজিল্যান্ডের বাইরে থেকে বিদেশিদেরও কর্মী নিয়োগ করে। সাধারণ কিছু কাজের ধরন…

3 weeks ago

New Zealand Style Resume and Cover Letter Sample Format

সিভি এবং কভার লেটার প্রার্থীকে নিয়োগকারী পরিচালকদের সাথে পরিচয় করিয়ে দিতে দেয়। একটি সংগঠিত এবং…

3 weeks ago

Designated Employers in New Brunswick 2024 – Atlantic Immigration Program

আটলান্টিক ইমিগ্রেশন প্রোগ্রাম একটি কানাডিয়ান ইমিগ্রেশন প্রোগ্রাম যা বিশেষভাবে দক্ষ কর্মীদের জন্য ডিজাইন করা হয়েছে।…

1 month ago

This website uses cookies.