Canada

LMIA Jobs In Canada For Foreign Workers | USCANADAVLOG

বিদেশীদের জন্য কানাডায় 1000+ চাকরি 2021-2022: বর্তমানে কানাডায় অভিবাসীদের জন্য 200,000-এর বেশি চাকরির নিয়োগ রয়েছে। আমরা নিয়মিত কানাডায় বিদেশী কর্মীদের বেতন সহ উচ্চ বেতনের চাকরি পোস্ট করছি। এন্ট্রি-লেভেল ফ্রেশার এবং নতুনদের জন্য ব্যাপক কর্মসংস্থানের সুযোগ রয়েছে কারণ অনেক কোম্পানি 2021-2022 সালে বিদেশীদের জন্য কানাডায় অদক্ষ চাকরির প্রস্তাব করছে।

কানাডিয়ান সরকার এবং বেসরকারি খাতের কোম্পানিগুলি কৃষি, উৎপাদন, নির্মাণ, আইটি, এবং স্বাস্থ্য ও চিকিৎসা শিল্পে সহায়তা করার জন্য দক্ষ এবং অদক্ষ জনবলের অভাবের সম্মুখীন হচ্ছে। শ্রমবাজারের চাহিদা এবং সরবরাহের ব্যবধান পূরণ করতে, কোম্পানিগুলি অভিজ্ঞ কর্মীদের প্রচুর সংখ্যক এন্ট্রি-লেভেল নিয়োগ করছে এবং বিদেশীদের জন্য কানাডায় একটি লাভজনক চাকরির অফার প্রদান করছে।

Also Read: HOW TO PREPARE FOR CANADA 2022 -2023?

বিদেশীদের জন্য কানাডায় বর্তমান চাকরির বাজার কেমন?

বেশ কয়েকটি কৃষি, ফল বাছাই, ফসল কাটা, প্যাকেজিং, উত্পাদন এবং উত্পাদন সংস্থাগুলি বিদেশী কর্মী চাইছে।

তারা 2021 সালের জন্য কানাডার বিভিন্ন শহরের আশেপাশে একাধিক চাকরির পদ এবং শিরোনামে নিয়োগ দিচ্ছে। বেশিরভাগ নিয়োগ সংস্থা বিদেশীদের জন্য কানাডায় সেরা কাজ অফার করে।

আগ্রহী, যোগ্য এবং অভিজ্ঞ প্রার্থীরা কানাডা 2021-2022-এ সেরা চাকরির পোস্টিংয়ের জন্য আবেদন করতে পারেন।

নীচে আমরা বিদেশীদের জন্যও কানাডায় জরুরী চাকরির পদগুলির সর্বশেষ চাকরির ক্যারিয়ার এবং শূন্যপদের তালিকা সংগ্রহ করেছি। বেশিরভাগ কোম্পানি 2021-2022 সালের জন্য কানাডায় ওয়ার্ক পারমিট ভিসা প্রদান করছে অথবা প্রার্থীরা কানাডা এক্সপ্রেস এন্ট্রি ভিসা 2021-2022 এর মাধ্যমে আবেদন করতে পারে।

এই চাকরিগুলো দেখার চেষ্টা করুন এবং আবেদন করুন

Welder:  কানাডায় ওয়েল্ডার হিসেবে $69,420 পর্যন্ত উপার্জন করুন

প্রধান প্রদেশগুলিতে অভিজ্ঞ ওয়েল্ডার প্রয়োজন এবং প্রায় $69,420 গড় বেতন প্রত্যাশা সহ আকর্ষণীয় চাকরির সুযোগ অফার করে। মার্কিন যুক্তরাষ্ট্রে গড় বেতনের তুলনায়, যেখানে গড় ওয়েল্ডার প্রায় US$39741 (C$52297.17) উপার্জন করে যা কানাডাকে যারা আরও ভাল চাকরির সুযোগ খুঁজছেন তাদের জন্য একটি আরও ভাল বিকল্প তৈরি করে৷

Also Read: Highest Paying Part-time Jobs for International Students in Canada

Chef : কানাডায় গড় শেফ বেতন প্রতি বছর $40,977 বা প্রতি ঘন্টায় $21.01

সারা দেশে শেফদের চাহিদা বেশি। কানাডা একটি বহু-সাংস্কৃতিক সমাজে পরিণত হয়েছে, এবং এটি বিদেশী রন্ধনপ্রণালীতে বিশেষজ্ঞ শেফদের চাহিদা বাড়িয়েছে। কানাডিয়ান ফেডারেশন অফ শেফ এবং কুক অনুসারে, সেরা-প্রশিক্ষিত শেফ এবং বাবুর্চিদের খুব বেশি চাহিদা রয়েছে৷

কেন কানাডায় CHEF চাকরির সম্ভাবনা চমৎকার:

  • সারা দেশে শেফদের চাহিদা বেশি।
  • কানাডা একটি বহু-সাংস্কৃতিক সমাজে পরিণত হয়েছে, এবং এটি বিদেশী রন্ধনপ্রণালীতে বিশেষজ্ঞ শেফদের চাহিদা বাড়িয়েছে।
  • কমিউনিটি কলেজে রন্ধনসম্পর্কীয় প্রোগ্রামগুলি বলে যে তাদের স্নাতকদের কাজ খুঁজে পেতে সমস্যা হচ্ছে না, এবং একাধিক কর্মসংস্থানের অফার থেকে বেছে নিন।
  • কানাডায় ইউরোপীয়-প্রশিক্ষিত শেফ এবং সসিয়ার এবং দুর্দান্ত প্যাস্ট্রি শেফের মতো বিশেষজ্ঞদের সরবরাহ কম।
  • কানাডিয়ান ফেডারেশন অফ শেফ এবং কুকস অনুসারে, সেরা-প্রশিক্ষিত শেফ এবং বাবুর্চিদের খুব বেশি চাহিদা রয়েছে।
  • একটি বার্ধক্য জনসংখ্যার কারণে অবসর গ্রহণের হোমের মতো সিনিয়রদের জন্য প্রয়োজনীয় প্রতিষ্ঠানে শেফ এবং বাবুর্চির প্রয়োজনীয়তা বাড়বে বলে আশা করা হচ্ছে।

LMIA-কে অনুমতি দেয় এমন একটি শেফ চাকরি খুঁজতে এই লিঙ্কে ক্লিক করুন:

Cook: কানাডায় রান্নার গড় বেতন প্রতি বছর $31,200 বা প্রতি ঘন্টায় $16

6322 কোডের অধীনে কুক কানাডিয়ান NOC তালিকায় রয়েছে এবং তারা কানাডায় যাওয়ার যোগ্য। বিগত কয়েক বছরে অনেক বাবুর্চি কানাডায় পাড়ি জমানো সত্ত্বেও, জাতীয় এবং প্রাদেশিক উভয় ভিত্তিতেই কানাডা জুড়ে কুকের এখনও উচ্চ চাহিদা রয়েছে।

Also Read: Scholarship in Canada 2022

Baker: কানাডায় $12.50/ঘন্টা থেকে $22.00/ঘন্টার মধ্যে আয় করে

বেকারদের জন্য, 2019-2028 সময়কালে, নতুন চাকরির সুযোগ (সম্প্রসারণের চাহিদা এবং প্রতিস্থাপনের চাহিদা থেকে উদ্ভূত) মোট 10,300 হবে বলে আশা করা হচ্ছে, যেখানে 10,300 নতুন চাকরি প্রার্থী (স্কুল ছুটি, অভিবাসন এবং গতিশীলতা থেকে উদ্ভূত) পূরণ করার জন্য উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে।

Long Haul Truck Driver:

কানাডায় দীর্ঘ পথের ট্রাক ড্রাইভারের বেতন প্রতি বছর $48,750 বা প্রতি ঘন্টায় $25। এন্ট্রি-লেভেল পজিশন প্রতি বছর $45,825 থেকে শুরু হয়, যখন বেশিরভাগ অভিজ্ঞ কর্মী প্রতি বছর $55,768 পর্যন্ত উপার্জন করে।

Food Service Supervisor:

খাদ্য পরিষেবা সুপারভাইজাররা খাদ্য প্রস্তুত, অংশ এবং পরিবেশনকারী কর্মীদের কার্যক্রম তত্ত্বাবধান, নির্দেশ এবং সমন্বয় করে। তারা হাসপাতাল এবং অন্যান্য স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান এবং ক্যাফেটেরিয়া, ক্যাটারিং কোম্পানি এবং অন্যান্য খাদ্য পরিষেবা প্রতিষ্ঠানে নিযুক্ত হয়। সারা বিশ্ব থেকে ফুড সার্ভিস সুপারভাইজাররা কানাডা রেসিডেন্সির জন্য এক্সপ্রেস এন্ট্রি করার যোগ্য যদি তাদের নিজ দেশে সঠিক দক্ষতা, অভিজ্ঞতা এবং যোগ্যতা থাকে।

HR Advisor:

মানবসম্পদ পেশাদারদের জন্য, 2019-2028 সময়কালে, নতুন চাকরির সুযোগ (সম্প্রসারণের চাহিদা এবং প্রতিস্থাপনের চাহিদা থেকে উদ্ভূত) মোট 49,000 হবে বলে আশা করা হচ্ছে, যেখানে 49,400 জন নতুন চাকরি প্রার্থী (স্কুল ছেড়ে যাওয়া, অভিবাসন এবং গতিশীলতা থেকে উদ্ভূত) হবে বলে আশা করা হচ্ছে। তাদের পূরণ করার জন্য উপলব্ধ।

মানবসম্পদ কানাডার সবচেয়ে ভালো অর্থপ্রদানকারী খাতগুলোর একটি হয়ে চলেছে। নীচের 10% উপার্জনকারী $40,950 বা তার কম উপার্জন করে, যেখানে শীর্ষ 10% উপার্জনকারী $87,500 বা তার বেশি উপার্জন করে। 2021 সালে সেরা HR দক্ষতা গত বছরের মতোই রয়ে গেছে।

People also Liked to Read:

HOW TO PREPARE FOR CANADA 2022 -2023

Steps to apply for Jobs in Canada for foreigners

 Cheap Universities In Canada

uscanadavlog

Recent Posts

Canada LMIA Jobs For Foreigners| Canada Work Permit

কানাডিয়ান নিয়োগকর্তারা কানাডায় কাজ করার জন্য প্রার্থীদের “স্পন্সর” করেন না কিন্তু লেবার মার্কেট ইমপ্যাক্ট অ্যাসেসমেন্ট…

2 weeks ago

Canada Introduced New Work Permit Without LMIA – Innovation Stream Pilot

ইমিগ্রেশন, রিফিউজিস এবং সিটিজেনশিপ কানাডা (IRCC) সম্প্রতি অস্থায়ী বিদেশী কর্মীদের জন্য একটি নতুন "ইনোভেশন স্ট্রিম…

2 weeks ago

Lithuania Work Visa For Bangladeshi |US Canada Vlog

লিথুয়ানিয়া কাজের ভিসা আসল এবং সম্ভব? আপনার আগ্রহ লিথুয়ানিয়ায় ওয়ার্ক পারমিট, লিথুয়ানিয়াতে কর্মসংস্থানের সুযোগ অন্বেষণ,…

2 weeks ago

SuperShop Jobs in New Zealand – Visa Sponsorship in 2024

তারা দেশের অভ্যন্তরে এবং নিউজিল্যান্ডের বাইরে থেকে বিদেশিদেরও কর্মী নিয়োগ করে। সাধারণ কিছু কাজের ধরন…

3 weeks ago

New Zealand Style Resume and Cover Letter Sample Format

সিভি এবং কভার লেটার প্রার্থীকে নিয়োগকারী পরিচালকদের সাথে পরিচয় করিয়ে দিতে দেয়। একটি সংগঠিত এবং…

4 weeks ago

Designated Employers in New Brunswick 2024 – Atlantic Immigration Program

আটলান্টিক ইমিগ্রেশন প্রোগ্রাম একটি কানাডিয়ান ইমিগ্রেশন প্রোগ্রাম যা বিশেষভাবে দক্ষ কর্মীদের জন্য ডিজাইন করা হয়েছে।…

1 month ago

This website uses cookies.